Menu

Bangladesh American Society of Muslim Aid for Humanity(BASMAH) এর অর্থায়নে, বাসমাহ ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে কুড়িগ্রামের উলিপুর থানাধীন চর শিতাই ঝাড় এলাকা ও চিলমারী থানাধীন রাজারভিটা এলাকার ১০০০টি বন্যার্ত ও হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১১-০৮-২০২০ -১২-০৮-২০২০(মঙ্গলবার ও বুধবার) কুড়িগ্রামের উলিপুর থানাধীন চর শিতাই ঝাড় ও চিলমারী থানাধীন রাজারভিটা স্থানীয় এলাকার এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বর্তমানে বাংলাদেশের বিভিন্ন বন্যা কবলিত এলাকার মানুষের অবস্তা খুবই শোচনীয় হয়ে দাঁড়িয়েছে । বিশেষ করে কুড়িগ্রামের জেলার নিচু এলাকের পানিবন্দী হাজার হাজার মানুষ বন্যা কবলিত হয়ে অসহায় জীবনযাপন করছে। করোনা মহামারির পাশাপাশি তীব্র বন্যায় আয় রোজগার না থাকায় দুর্বিষহ জীবনযাপন করছে তারা। তাই বাসমাহ ফাউন্ডেশন কুড়িগ্রামের জেলার বন্যার্ত মানুষের এই করুন পরিনতির খবর পেয়ে ছুটে গিয়েছে তাদের পাশে দাঁড়াতে । কুড়িগ্রামের উলিপুর থানাধীন চর শিতাই ঝাড় এলাকা ও চিলমারী থানাধীন রাজারভিটা এলাকার ১০০০টি বন্যার্ত পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বাসমাহ ভলান্টিয়ার টিম এবং কুড়িগ্রাম জেলার স্থানীয় ভলান্টিয়ার মিলে সুশৃংখল ও সুন্দর ভাবে খাদ্য সামগ্রী বিতরণ কার্য সম্পূর্ণ করা হয়।